বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

গৌরনদীতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতার জন্মদিন পালিত

গৌরনদীতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতার জন্মদিন পালিত

বুধবার দিনব্যাপী অনুষ্ঠিত নানা অনুষ্ঠানমালার মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি পালনে গৌরনদী উপজেলা ও পৌর প্রশাসনসহ আ. লীগ এবং সহযোগী সংগঠন দিনব্যাপী নানা অনুষ্ঠানমালার আয়োজন করে।

দিনব্যাপি অনুষ্ঠান মালার মধ্যে ছিল, সকাল ১০টায় গৌরনদী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় চত্বরে স্থাপিত জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন। সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদের শহীদ সুকান্তবাবু মিলনায়তনে জাতির জনকের জীবনীর ওপর আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী। বিকেল ৪টায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা সদরে বর্নাঢ্য র্যালী ও গৌরনদী বাসস্ট্যান্ডস্থ আ.লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা।

জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে সকাল ১০টায় দিবসের কর্মসূচী সূচনা করা হয়। গৌরনদী উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী ও উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে উপজেলা প্রশাসন এবং গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমানের নেতৃত্বে পৌর পরিষদ ও পৌর প্রশাসন প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, গৌরনদী প্রেসক্লাব, গৌরনদী রিপোর্টার্স ইউনিটি, গৌরনদী উপজেলা রিপোর্টার্স ইউনিটি, গৌরনদী মডেল থানা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি, বে-সরকারি বিভিন্ন দপ্তর ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে সকাল সাড়ে ১০টায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ,এম জয়নাল আবেদীন এর সভাপতিত্বে বিকেল সাড়ে ৪টায় পৃথক দুটি আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের স্থানীয় নেতৃবৃন্ধ বক্তৃতা করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech